তাহলে কারা ভিক্টোরিয়া কলেজ ছাত্রী তনুকে
প্রথমে ধর্ষণ তারপর গলা কেটে হত্যা
করলো??!!!
সর্ষে ক্ষেতেই ভূত নয়তো????????
.
কুমিল্লা সেনানিবাস এলাকায় এমন চাঞ্চল্যকর হত্যাকান্ড!
তনুও থাকে সেনানিবাস এরিয়ায়! এমনকি ঘটনার দিন সে
ওই এলাকার বাইরেও যায়নি কিন্তু!!
.
যেই স্থানে তনুকে ধর্ষণ করা হয়েছিলো তার
আশেপাশে CCTV আছে৷ তাহলে ঐসব ফুটেজ
গ্যালো কই??
আচ্ছা বাদ দেন...আমাদের দেশে তো আবার
CCTV থাকে মাগার ফুটেজ থাকেনা...
.
কিছুক্ষণ পরপর সেনা টহল হয় কিন্তু ওই জায়গায়!!
তাইলে ক্যামনে কি!!!??
.
সেনানিবাস এলাকায় ঢুকতে গেলে আপনার ১৪ গুষ্টির
তথ্য দিয়ে ঢুকতে হবে.....তাহলে ধর্ষকরা যদি
বাইরে থেকে ঢুকে থাকে তবে সেনাবাহিনীর
কাছে নিশ্চই সেই তথ্য আছে!!??
.
সঠিক কারণ এবং কারণের যৌক্তিক প্রমান দেখানো
ছাড়াও তো সেনানিবাসে ঢুকা যায়না!!
আপন ভাইয়ের সাথে দেখা করতে গিয়ে গোটা
একদিন গেটে কাটাতে হয়েছিলো একবার!
.
তবে কারা????
উহুঁ! আমি বলছিনা সেনাবাহিনী জড়িত! আমাদের
সেনাবাহিনী তো দুধে ধোয়া তুলশী!! ওরা মানুষ
না, সেনা...! ওদের যৌন আকাংখা নাই!
যদিও পার্বত্যাঞ্চলে বেশিরভাগ ধর্ষণে
সেনাবাহিনীর সদস্যদের নাম উঠে আসে...!
(কবি এখানে আপাদত নীরব)
.
আচ্ছা!!
তনুকে তো একের অধিক ব্যাক্তি ধর্ষণ
করেছে বলে শুনা গেছে, তাও ভদ্রভাবে! I
mean প্রটেকশন ইউজ করে....
তারমানে এই কাজের সাথে জড়িতরা জানতো
প্রটেকশন ছাড়া করলে দ্রুত ধরা খাওয়ার সম্ভাবনা
আছে! (সাধারণ কারো মাথায় এত আধুনিক বুদ্ধি! ভাবা
যায়??)
.
শুরু থেকে একটা কথা মাথায় ঘুরপাক
খাচ্ছে.....বলবো??
না থাক...উচিত কথা বললে আপনারা বলবেন মোল্লা
খারাপ...
.
ওকে বলেই ফেলি...
তনুকে ইট দিয়ে আর ছুরি দিয়ে গলা কেটে হত্যা
করা হয়েছে....
হুবহু অনেকটা গুমগঞ্জের ৭ খুন স্টাইলে আরকি....
আচ্ছা, ৭ খুনে কারা যেন অংশ নিয়েছিলো??
(কিছু কথা থাকনা গোপন)
.
ক্যান্টনমেন্ট এলাকায় অনেক সিভিলিয়ান থাকে
কর্মচারী হিসেবে.....নিজেদের কাজ
করে....যদি ধরে নেই তাদের দ্বারা এই কাজ
হয়েছে তাহলেও তো আর্মির ভুমিকা নিয়ে একটা
প্রশ্ন চলে আসে!!!
.
না...আমি কিন্তু বাবার দাপটে বাঁকা পথে চলা
ইনোসেন্ট সেনা অফিসারের ছেলেদের কথা
বুঝাতে চাইছিনা....পিলখানার ভেতরে আবার এসব
ফ্যাশন হিসেবেই চলতো অহরহ...
(আর গভীরে যাবো না)
.
হত্যাকান্ডের পর তনুর বাসায় তার কোনো
সহপাঠিকে নাকি সেনাবাহিন
আ
আরমিন সুলতানা
10 years ago
I want justice for Tonu.
M
Mou Biswas
10 years ago
Mou Biswas
N
Noman
10 years ago
Justice for Tonu
A
Abdullah Rupak
10 years ago
বিচার চাই,
যত দ্রুত সম্ভব ……
দোষীদের ফাঁসি চাই
S
shamim
10 years ago
justic for tonu
J
Jarjina Nowshin
10 years ago
We want justice
I
IFTEKHAR HOSSAIN
10 years ago
we want justice for Tonu & other rape victims.
S
Shaheduzzaman Sajib
10 years ago
Just want justice...Nothing more
M
mahbuba islam
10 years ago
I want justice
K
kishore Kumer dey
10 years ago
justice for tonu,roar every pepole.
A
Atiq
10 years ago
I want those criminals to hang.
S
sm jahangir alam
10 years ago
we want justice for tonu
T
Tasnova
10 years ago
Justice is crying to be earned!!!
L
lutfor
10 years ago
we want justice for tonu.
K
Kazi Abusaleh
10 years ago
I urged the concerned authority to take action directly against the raper and killer of Tonu. I also expect the direct intervention of statement of prime minister in this case to teach the raper of the next in observed way. I do not want to see it as the justice of Avijit or 7 killing in Narayangonj! Please, take action urgently and hanged those raper sooner...............
M
Mohammad Mahmudul Hoque Masum
10 years ago
#justiceforTonu
A
Ashma khan
10 years ago
I want justice for Tonu..rapist should hanged in publicly...
Justice for tonu
তাহলে কারা ভিক্টোরিয়া কলেজ ছাত্রী তনুকে প্রথমে ধর্ষণ তারপর গলা কেটে হত্যা করলো??!!! সর্ষে ক্ষেতেই ভূত নয়তো???????? . কুমিল্লা সেনানিবাস এলাকায় এমন চাঞ্চল্যকর হত্যাকান্ড! তনুও থাকে সেনানিবাস এরিয়ায়! এমনকি ঘটনার দিন সে ওই এলাকার বাইরেও যায়নি কিন্তু!! . যেই স্থানে তনুকে ধর্ষণ করা হয়েছিলো তার আশেপাশে CCTV আছে৷ তাহলে ঐসব ফুটেজ গ্যালো কই?? আচ্ছা বাদ দেন...আমাদের দেশে তো আবার CCTV থাকে মাগার ফুটেজ থাকেনা... . কিছুক্ষণ পরপর সেনা টহল হয় কিন্তু ওই জায়গায়!! তাইলে ক্যামনে কি!!!?? . সেনানিবাস এলাকায় ঢুকতে গেলে আপনার ১৪ গুষ্টির তথ্য দিয়ে ঢুকতে হবে.....তাহলে ধর্ষকরা যদি বাইরে থেকে ঢুকে থাকে তবে সেনাবাহিনীর কাছে নিশ্চই সেই তথ্য আছে!!?? . সঠিক কারণ এবং কারণের যৌক্তিক প্রমান দেখানো ছাড়াও তো সেনানিবাসে ঢুকা যায়না!! আপন ভাইয়ের সাথে দেখা করতে গিয়ে গোটা একদিন গেটে কাটাতে হয়েছিলো একবার! . তবে কারা???? উহুঁ! আমি বলছিনা সেনাবাহিনী জড়িত! আমাদের সেনাবাহিনী তো দুধে ধোয়া তুলশী!! ওরা মানুষ না, সেনা...! ওদের যৌন আকাংখা নাই! যদিও পার্বত্যাঞ্চলে বেশিরভাগ ধর্ষণে সেনাবাহিনীর সদস্যদের নাম উঠে আসে...! (কবি এখানে আপাদত নীরব) . আচ্ছা!! তনুকে তো একের অধিক ব্যাক্তি ধর্ষণ করেছে বলে শুনা গেছে, তাও ভদ্রভাবে! I mean প্রটেকশন ইউজ করে.... তারমানে এই কাজের সাথে জড়িতরা জানতো প্রটেকশন ছাড়া করলে দ্রুত ধরা খাওয়ার সম্ভাবনা আছে! (সাধারণ কারো মাথায় এত আধুনিক বুদ্ধি! ভাবা যায়??) . শুরু থেকে একটা কথা মাথায় ঘুরপাক খাচ্ছে.....বলবো?? না থাক...উচিত কথা বললে আপনারা বলবেন মোল্লা খারাপ... . ওকে বলেই ফেলি... তনুকে ইট দিয়ে আর ছুরি দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে.... হুবহু অনেকটা গুমগঞ্জের ৭ খুন স্টাইলে আরকি.... আচ্ছা, ৭ খুনে কারা যেন অংশ নিয়েছিলো?? (কিছু কথা থাকনা গোপন) . ক্যান্টনমেন্ট এলাকায় অনেক সিভিলিয়ান থাকে কর্মচারী হিসেবে.....নিজেদের কাজ করে....যদি ধরে নেই তাদের দ্বারা এই কাজ হয়েছে তাহলেও তো আর্মির ভুমিকা নিয়ে একটা প্রশ্ন চলে আসে!!! . না...আমি কিন্তু বাবার দাপটে বাঁকা পথে চলা ইনোসেন্ট সেনা অফিসারের ছেলেদের কথা বুঝাতে চাইছিনা....পিলখানার ভেতরে আবার এসব ফ্যাশন হিসেবেই চলতো অহরহ... (আর গভীরে যাবো না) . হত্যাকান্ডের পর তনুর বাসায় তার কোনো সহপাঠিকে নাকি সেনাবাহিন
I want justice for Tonu.
Mou Biswas
Justice for Tonu
বিচার চাই, যত দ্রুত সম্ভব …… দোষীদের ফাঁসি চাই
justic for tonu
We want justice
we want justice for Tonu & other rape victims.
Just want justice...Nothing more
I want justice
justice for tonu,roar every pepole.
I want those criminals to hang.
we want justice for tonu
Justice is crying to be earned!!!
we want justice for tonu.
I urged the concerned authority to take action directly against the raper and killer of Tonu. I also expect the direct intervention of statement of prime minister in this case to teach the raper of the next in observed way. I do not want to see it as the justice of Avijit or 7 killing in Narayangonj! Please, take action urgently and hanged those raper sooner...............
#justiceforTonu
I want justice for Tonu..rapist should hanged in publicly...
bichar chai